botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় মহিলাসহ তিন অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

বুধবার বেলা ১১টার দিকে সদর উপজেলার বরিশল গ্রামের ৪স্কুল ছাত্রী ঘটিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার সময় অপহরণকারীরা তাদেরকে কৌশলে অটোরিক্সায় তুলে নেয়, স্কুলটি অতিক্রম করার পর লিমা নামের স্কুল ছাত্রী বুঝতে পেরে অটোরিক্সা থেকে লাফিয়ে পরে গুরুতর আহত হয়। এলাকাবাসী এইদৃশ্য দেখে অটোটি থামিয়ে  মহিলাসহ ৩ অপহরণকারীকে আটক করে। পরে পুলিশের হাতে তুলে দেয়।

অপহৃত ছাত্রীরা হচ্ছে ঘাটিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী লিমা আক্তার-(৮) ও সাদিয়া আক্তার, তৃতীয় শ্রেনীর ছাত্রী শান্তা ও জান্নাত।অসুস্থ্য অবস্থায় লিমাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করার পর তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়।

আটক অপহরনকারীরা হচ্ছে সদর উপজেলার রাধিকা গ্রামের দারগ আলীর ছেলে হিরন মিয়া- (২০), আবির খানের ছেলে শরিফ খান-(২২),  এবং নরসিংসার গ্রামের তামান্না আক্তার (২০)।

ঘাটিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিয়া আফরিন বলেন, সাকিলা,শান্তা ও জান্নাত  তাদেরকে স্কুলের সামনে নামিয়ে দিবে বলে জোর করে অটোরিক্সায় উঠানো হয়। কিন্তু অটোটি স্কুলের সামনে আসার পর তাদের না নামিয়ে চলে যেতে থাকে, তখন লিমা অটো থেকে লাফিয়ে পরে আহত হয়।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ ও উপজেলা সহকারি প্রাথমিক অফিসার জহিরুল ইসলাম লিমাকে সদর হাসপাতালে দেখতে যান।

এ ব্যাপারে জেলা শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক বলেন, জেলা প্রশাসক ও প্রাথমিক শিক্ষা অফিস অসুস্থ্য লিমার চিকিৎসার দায়িত্ব  নিয়েছে।

সদর মডেল থানার অফিসার   ইন্চার্নজ  নবীর হোসেন বলেন,  ৩ জন  অপহরণকারীকে আটক করা হয়েছে। তদন্তক্রমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

###

 

৪ স্কুল ছাত্রীকে অপহনের সময় ৩ অপহরনকারীকে আটক করে পুলিশে দিয়েছে


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ৫৪ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।  মঙ্গলবার সকাল থেকে গতকাল বুধবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, মিজানুর রহমান ভুইয়া (৫৬), আবু হানিফ-(৫২), মোঃ সাদ্দাম হোসেন-(২৬), রায়হান মিয়া-(২১), শফিক মিয়া-(৫০), রমজান মিয়া (২২), সোহাগ মিয়া-(২৫), সমীর খান-(৪৫), মোঃ আক্কাস-(৩৮), বাদল-(৩০), মাজ্হারুল হক- (৪০), মোঃ কামাল হোসেন-(৪০), শুক্কুর আলী- (৩৫), কাজী শফিকুল রহমান-(৪৬), মোঃ হারুনুর রশিদ-(৪১), শাহাদাৎ হোসেন-(২৫), বুলবুল আহম্মদ মুছা-(৪৫), মোঃ আল আমিন-(৩৫), সাইন উদ্দিন-(৩৫), আহসান হাবীব-(৩৮), রায়হান সিকদার-(৩৫), ইমাম হোসেন-(২৭), তফসির- (৩০), শেখ জামাল মিয়া-(৩২), শাহাদত হোসেন- (৩৫), রিপন মোল্লা-(২৫), ফেরদৌস মিয়া- (৩০), মোঃ কাউছার মিয়া, শরিফ-(২৫), সৈয়দটুলা, কামরুল ইসলাম-(২৮). ইউনুছ মিয়া-(৩৮), মোঃ সামসু মিয়া-(৪০), মোঃ লিটন মিয়া-(৩৮), হোসেন আহাম্মেদ-(৬০), জালাল উদ্দিন-(৪৩), শুক্কু মিয়া- (৩০), আলমগীর হোসেন-(২৪), মোঃ মোমেন- (৩১), মোঃ সাইদুল ইসলাম-(৩৫), তৈয়ব আলী-(২৯), ইউসুফ মিয়া, বাবুল মিয়া-(৩২), মোঃ আবুল কালাম-(৪৫), মোঃ বাবুল গাজী-(৩৮), মোঃ আবুল কালাম-(৪০), মোঃ মিজানুর রহমান-(৪৫), আবু হানিফ-(৩৫), মোঃ দুলাল মিয়া-(৪৩), মোঃ ইয়ার খাঁন, মফিজুল ইসলাম সরকার, বিল্লাল ভূইয়া- (৩৪), মোঃ খাবিরুর রহমান মনির-(৩৬) ও আমশু মিয়া-(৩৪)।

এ ব্যাপারে জেলা পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ডিআইওয়ান) মোঃ ইমতিয়াজ আহমেদ পিপিএম বলেন, গ্রেপ্তারকৃতরা সবাই বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মী। তারা সবাই গ্রেপ্তারী পরোয়ানার আসামী। গতকাল বুধবার সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির ৫৪ নেতা-কর্মী আটক

ফেসবুকে আমরা..