৫৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ ব্রাহ্মণবাড়িয়ায় দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ায় ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার রাতে পৃথক অভিযানে পুলিশ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের লোকেরা তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, তুহিন মিয়া-(২০) এবং ওবায়দুল মিয়া-(৫০)। গ্রেপ্তারকৃত তুহিন মিয়া বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের আবদুর রহমানের ছেলে এবং গ্রেপ্তারকৃত ওবায়দুল মিয়া একই উপজেলার পত্তন ইউনিয়নের ফকিরহাটি গ্রামের মরহুম সুরুজ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১০টায় সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের জারুইলতলা গ্রাম থেকে তুহিন মিয়াকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপর দিকে শনিবার রাত ৮টার দিকে ৪৫০পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৫০ হাজার টাকাসহ ওবায়দুল মিয়াকে আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা।

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কাউতলী গ্রামের উত্তরপাড়ার একটি বাসা থেকে তাকে আটক করা হয়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া সার্কেলের পরিদর্শক শরিফুল ইসলাম বলেন, গোপন তথ্যের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা ছদ্মবেশে তার কাছ থেকে প্রথমে ৫০পিস ইয়াবা ট্যাবলেট ক্রয় করে।

পরে তাকে আটক করে তার বাসা থেকে তল্লাশি চালিয়ে ৪৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও ইয়াবা বিক্রির নগদ ৫০হাজার টাকা উদ্ধার করা হয়। তিনি বলেন, এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..