সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাত তিনটার দিকে উপজেলার শ্রীরামপুর গ্রামের কাচারী মোড়ের একটি চায়ের দোকানে।

মৃতরা হলেন বায়জিদ মিয়া-(১৮) ও মোঃ আলমগীর হোসেন-(২০)। তারা দু’জন সম্পর্কে চাচা-ভাতিজা। তাদের বাড়ি শ্রীরামপুর গ্রামের পূর্ব পাড়ায়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বায়জিদ ও আলমগীর শ্রীরামপুর গ্রামের পূর্বপাড়া কাচারীমোড়ের একটি চায়ের দোকানে কাজ করতো। মঙ্গলবার রাতে দুর্গাপূজার প্রতিমা বিসর্জন দেখে তারা এসে দোকানে ঘুমিয়ে পড়ে। রাত তিনটার সময় দোকানে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ঘরে আগুন লেগে যায় এবং আগুনে দগ্ধ হয়ে বায়জিদ ও আলমগীর ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনোজিত রায়ের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
###

গ্যাস সিলিন্ডার বিষ্ফোরন হয়ে নবীনগরে চাচা-ভাতিজার মৃত্যু

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় পর্যটন সম্ভাবনার বিষয়ে স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের পরিচালক (বাণিজ্যিক) মোঃ আব্দুস সামাদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগারের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী।

উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগন, সাংবাদিক, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন।
###

পর্যটন সম্ভাবনার বিষয়ে বিজয়নগরে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদের মাতা সৈয়দা শাহেরুন নেসার নামাজে জানাযা ও দাফন গতকাল বুধবার জেলার নাসিরনগর উপজেলার নাসিরপুরে অনুষ্ঠিত হয়।

বুধবাদ বাদ জোহর নাসিরপুর সাহেব বাড়ি জামে মসজিদ মাঠে মরহুমার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযা শেষে নাসিরপুর পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

নামাজে জানাযায় উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ, সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ রফিজ মিয়া, প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান চৌধুরীসহ বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। এর আগে গত মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর বকশি বাজার নিজ বাসায় বার্ধক্যজনিত কারনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি ৬ সন্তানসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।
###

জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদের মাতার দাফন অনুষ্ঠিত

ফেসবুকে আমরা..