সুমন আহম্মেদঃ
শহরের কালাইশ্রীপাড়ার (মদিনা মসজিদের গলি) বাসিন্দা, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সদস্য মোঃ মোজাম্মেল চৌধুরীর পিতা ও বিশিষ্ট সমাজসেবক জাফর আহমদ চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না—–রাজিউন)। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ২ মেয়ে, নাতি, নাতনিসহ বহু আত্মীয় স্বজন রেখে যান।
পারিবারিক সূত্র জানায়, আজ বুধবার বাদ জোহর লোকনাথ উদ্যান (টেংকের পাড়) জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাযা শেষে শেরপুর কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে।
###

সাংবাদিক মোজাম্মেল চৌধুরীর পিতা জাফর আহমদ চৌধুরীর ইন্তেকাল

botvনিউজঃ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সাব রেজিষ্ট্রি অফিসের নব-নির্মিত ভবনে নিম্নমানের পাথর ব্যবহার করায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম।

স্থানীয়দের কাছ থেকে অভিযোগ পেয়ে বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি গতকাল মঙ্গলবার সাব রেজিষ্ট্রি অফিসের নির্মানাধীন নতুন ভবন পরিদর্শনে যান। এ সময় তিনি দেখতে পান নিম্নমানের পাথর দিয়ে ভবনের নিমার্ণ কাজ করা হচ্ছে। এতে তিনি ক্ষোভ প্রকাশ করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা সাব রেজিষ্ট্রারকে নিদের্শ দেন।

পরে তিনি উপজেলা খাদ্য গুদাম, নাসিরনগর বাজার, উপজেলা যুব উন্নয়ন অফিস, মহিলা বিষয়ক অধিদপ্তর, একটি বাড়ি একটি খামার, বিআরডিবি ও স্থানীয় কৃষি ব্যাংক পরিদর্শন করেন।
###

নিম্নমানের পাথর দিয়ে নাসিরনগর সাব রেজিষ্ট্রি অফিসের ভবন নির্মান

ফেসবুকে আমরা..