botvনিউজ:

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালক শাহ্ আলমগীরের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলাম।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব্য রাখেন, মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক মুতাছিম বিল্লাহ, সাংবাদিক মোঃ আরজু, আল আমীন শাহীন, রিয়াজ উদ্দিন জামি, কাউসার এমরান, সৈয়দ মো. আকরাম ও আব্দুন নূর।

সভায় বক্তারা বরেণ্য সাংবাদিক শাহ্ আলমগীরের সাথে নিজেদের স্মৃতিচারণ করে বলেন, শাহ্ আলমগীর একজন আপাদস্তক সাংবাদিক ছিলেন। তাঁর রন্দ্রে রন্দ্রে ছিল সংবাদ ও সাংবাদিকতা। কীর্তিমান এই সাংবাদিকের মৃত্যুতে সাংবাদিক অঙ্গণে যে ক্ষতি হয়েছে তা কখনোই পূরণ হবার নয়। তবে শাহ্ আলমগীর তাঁর কর্মগুণে আজবীন বেঁচে থাকবেন সবার মনে।
###

পিআইবির মহাপরিচালক শাহ্ আলমগীরের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে স্মরণসভা অনুষ্ঠিত

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান। ‘ব্যবস্থাপনা’ ক্যাটাগরিতে স্বীকৃতি স্বরূপ মঙ্গলবার ইউএনও’র হাতে শুভেচ্ছা ক্রেস্ট তুলে দেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান।

খোঁজ নিয়ে জানা গেছে, আখাউড়ায় যোগদানের পর ইউএনও শামছুজ্জামান বেশ কিছু সামাজিক, সাংস্কৃতিকসহ নানা উন্নয়ন কর্মকান্ড করে প্রশংসা ব্যাপক কুড়ান। তিনি শিল্পকলা একাডেমিকে পুরোদমে চালু করাসহ আখাউড়ায় ‘চিরসবুজ সংঘ’ নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটান। যেখানে প্রতিদিন সকালে এক ঘন্টা ব্যায়াম করানো হয়।

এছাড়া তিনি নাটকের জন্য ‘রণাঙ্গন থিয়েটার’ ও ফটোগ্রাফারদের নিয়ে ‘ফ্রেম রণাঙ্গন’ নামে সংগঠন করেন। এছাড়া আখাউড়া উপজেলা ক্রীড়া সংস্থাকে চাঙ্গা করতে তিনি বিভিন্ন কার্যক্রম হাতে নেন।
###

ব্রাহ্মণবাড়িয়ার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হলেন আখাউড়ার শামছুজ্জামান

ফেসবুকে আমরা..