botvনিউজ:

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি ও বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের (পিআইবি) মহাপরিচালক শাহ আলমগীর মারা গেছেন।
বৃহস্পতিবার সকালে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাতীয় সাংবাদিক ক্লাব। এক শোক বার্তায় জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস, সিনিয়র সহ সভাপতি  মো: হারুন অর রশিদ, সহ সভাপতি মো: রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, সাধারণ সম্পাদক মো: হাসান আলী রেজা দোজা, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বি. এম. সাগর  গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
বিবৃতিদাতারা বলেন- শাহ আলমগীরের নীতি ও আদর্শ সাংবাদিকদের জন্য অনুস্মরণীয়। তার মৃত্যুতে বাংলাদেশের মিডিয়া জগৎ একজন অভিভাককে হারাল।
                                                         ###

শাহ আলমগীর’র ইন্তেকালে জাতীয় সাংবাদিক ক্লাব’র শোক

botvনিউজ:

ডিজিটাল নিরাপত্তা আইনে কারান্তরীন দৈনিক যুগান্তরের দুই সাংবাদিক আবু জাফর ও সেলিম উদ্দিনের মুক্তির দাবিতে গতকাল বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে “ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক সমাজের ব্যানারে” অনুষ্ঠিত মানববন্ধন চলাকালে।

প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও চ্যানেল আই এর জেলা প্রতিনিধি মঞ্জুরুল আলম, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আ.ফ.ম কাউসার এমরান, সাংবাদিক আবদুন নূর, মোঃ আকরাম, জাবেদ রহিম বিজন, শফিকুল ইসলাম শফিক প্রমুখ। মানববন্ধনে বক্তারা কারান্তরীণ দুই মুক্তির দাবি জানান।
###

দৈনিক যুগান্তরের দুই সাংবাদিকের মুক্তির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় সপ্তাহব্যাপী অমর একুশে বই মেলার সমাপনী দিনে গতকাল বুধবার শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে জেলা প্রশাসন এই প্রতিযোগিতার আয়োজন করে। প্রতিযোগিতায় বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীরা অংশ নেন।

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কামাল মোহাম্মদ রাশেদ।
###

ব্রাহ্মণবাড়িয়া শুদ্ধসুরে জাতীয় সংগীত প্রতিযোগিতা

ফেসবুকে আমরা..