botvনিউজ:

বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ মুখর পরিবেশে রবিবার ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ সেবা সপ্তাহ শুরু হয়েছে। এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রবিবার সকাল ১০টায় স্থানীয় লোকনাথ উদ্যানে (টেংকের পাড়) পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে পুলিশ সেবা সপ্তাহ’র উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম.পিপিএম।

উদ্বোধন শেষে বর্ণাঢ্য এক শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু স্কয়ারে গিয়ে শেষ হয়।

পরে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বলেন, সমাজের সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে পুলিশ যে সেবা প্রদান করে, সে বিষয়ে আরো সচেতনা সৃষ্টির জন্য এই পুলিশ সেবা সপ্তাহ। পুলিশের সেবা প্রদানে যদি কোনো ব্যত্যয় ঘটে এবং পুলিশ যদি কোনো অনৈতিক কাজ করে, আর সেটি যদি আমরা জনগণের মাধ্যমে জানতে পারি তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।
###

বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ মুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ সেবা সপ্তাহ শুরু

botvনিউজ:

 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার দুপুর ১২টায় শহরের পশ্চিম পাইকপাড়া পুরাতন জেলখানা সংলগ্ন স্থানে নব-নির্মিত এই চারতলা ভবনের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে এর উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

 

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া এলজিইডির নির্বাহী প্রকৌশলী ফজলে হাবিব ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির।

স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু হোরায়রাহ। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ওয়াসেল ছিদ্দিকী।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, এখনো বাংলাদেশে একটি মহল মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে ষড়যন্ত্র করছে। এই মহলটিকে পাশ কাটিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে যাবে। একদিন হয়তো এই দেশে যারা সরকারি দল ও বিরোধী দল করবে তারা সবাই মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে থাকবে। আমরা সেই দিনের প্রতিক্ষায় আছি।

উল্লেখ্য ১৪ শতাংশ জমির উপর নব-নির্মিত চারতলা ভবনের নির্মান কাজে ব্যয় হয়েছে ১ কোটি ৭৪ লাখ টাকা। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দসহ মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।
###

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন

ফেসবুকে আমরা..