botvনিউজ:

ব্রাহ্মনবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রুপকার,বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য,পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন,আওয়ামীলীগ মানেই উন্নয়ন,আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাস করে বলেই বাংলাদেশে আজ উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে উঠছে।
তিনি গতকাল শুক্রবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মাছিহাতা ইউনিয়নের চান্দপুর তমিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের দুটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির আয়োজনে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আজমত মুবিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, দেশের মানুষের ভাগ্য নিয়ে কেউ যাতে সরষন্ত্র করতে না পারে সেজন্য কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।মানুষের সেবা করাই বর্তমান সরকারের মূল্য লক্ষ্য উল্লেখ্য করে তিনি বলেন আওয়ামীলীগ জনগনের কল্যানে কাজ করে,আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে একটি লোকও না খেয়ে মারা যাবে না।
তিনি বর্তমান সরকার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ এখন উন্নয়নের সব সূচকে এগিয়ে গেছে। বর্তমান সরকার গত ৯ বছরে আমুল পরিবর্তন করেছে। শিক্ষা ক্ষেত্রে ঘটেছে বিপ্লব। বিভিন্ন স্কুল,কলেজে বহুতল বিশিষ্ট নতুন নতুন ভবন নির্মান, বছরের প্রথমদিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া,উপবৃত্তি প্রদান,শিক্ষার্থীদের পড়াশুনার মনোযোগ সৃস্টি করছে।তিনি বলেন পল্লী উন্নয়ন, নারীর ক্ষমতায়ন, আর্তসামাজিক উন্নয়ন করে দেশকে একটি স্বনির্ভরশীল দেশ হিসেবে বিদেশের দরবারে পরিচিতি করছে বর্তমান সরকার।
এসময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দেওয়ার প্রার্থনা করেন মোকতাদির চৌধুরী এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম,সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস,সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড.তাসলিমা সুলতানা খানম নিশাত, মাছিহাতা মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিনুল হক পাভেল,সদর উপজেলা শিক্ষা অফিসার আব্দুস সামাদ আকন্দ।
অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ও প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ৩ কোটি ৬৫লক্ষ টাকা ব্যয়ে চান্দপুর তমিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের দুটি একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ।
                                                                                                                                              ###

বাংলাদেশে শিক্ষা ক্ষেত্রে ঘটেছে বিপ্লব বললেন : মোকতাদির চৌধুরী এমপি 

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় জ্বালানী মন্ত্রণালয়ের স্টিকার লাগানো মাইক্রোবাস থেকে ১৮০ কেজি গাঁজাসহ তিন মাদক পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার সকাল ৭টায় উপজেলার কাইমপুর ইউনিয়নের কামালপুর এলাকা থেকে বিপুল পরিমান এই গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার মোঃ রিপন-(২৪), কসবা উপজেলার জাকির হোসেন-(২০) এবং নরসিংদী জেলার রায়পুরা উপজেলার গিয়াস- (২২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে অভিযান চালিয়ে এসব গাঁজা উদ্ধার করা হয়। এ সময় গাঁজা পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসসহ তিন পাচারকারীকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে কসবা থানার পরিদর্শক (তদন্ত) মৃনাল দেবনাথ বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক পাচারকারীরা কৌশলে জ্বালানী মন্ত্রণালয়ের স্টিকার ব্যবহার করে গাঁজা পাচারের চেষ্টা করেছিল। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
###

কসবায় জ্বালানী মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়িতে গাঁজা ॥ ৩ পাচারকারী গ্রেপ্তার

ফেসবুকে আমরা..