ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে স্ত্রীর লাশ রেখে স্বামীর পলায়ন


স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ায় রুবিনা আক্তার-(৩৫) নামে এক গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছে স্বামী মুর্শিদ মিয়া। আজ দুপুরে ২৫০ শষ্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে রুবিনা আক্তারের লাশ রেখে স্বামী মুর্শিদ মিয়া পালিয়ে গেছে।

গৃহবধূ রুবিনা আক্তার জেলার আশুগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের খোলাপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের মেয়ে এবং একই উপজেলার আড়াইসিধা ইউনিয়নের আড়াইসিধা গ্রামের প্রবাসী মুর্শিদ মিয়ার স্ত্রী।

রুবিনা আক্তারের পরিবারের সদস্যদের দাবি স্বামী মুর্শিদ মিয়া মারধোর শেষে রুবিনার মুখে বিষ ঢেলে দিয়ে তাকে হত্যা করেছে।
রুবিনার স্বজনদের সাথে কথা বলে জানা গেছে, প্রায় ১৩ বছর আগে মুর্শিদ মিয়ার সাথে রুবিনার বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ১২ ও ১০ বছরের দুটি ছেলে রয়েছে। বিয়ের পর মুর্শিদ মিয়া বিদেশে চলে যায়। ১০ বছর বিদেশ থেকে কয়েক মাস আগে মুর্শিদ মিয়া দেশে চলে আসেন।

রুবিনার ভাই শরীফ ও বোন নাসরিন আক্তার অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে মুর্শিদ মিয়া রুবিনাকে মারধোর করতেন। বৃহস্পতিবার সকালেও মুর্শিদ রুবিনাকে মারধোর করে। এক পর্যায়ে রুবিনা অচেতন হয়ে গেলে তার মুখে বিষ ঢেলে দেয়া হয়। পরে মুর্শিদ রুবিনার লাশ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে রেখে পালিয়ে যায়।

রুবিনার মা হেলেনা আক্তারও অভিযোগ করে বলেন, রুবিনাকে মুর্শিদ মিয়া মারধোর শেষে মুখে বিষ দিয়ে হত্যা করেছে।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, বিষয়টি ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল সূত্রে জানতে পেরিছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

One response to “ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালে স্ত্রীর লাশ রেখে স্বামীর পলায়ন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..