ব্রাহ্মণবাড়িয়ায় ঈদুল ফিতর উদযাপন

ব্রাহ্মণবাড়িয়ায় মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ উল ফিতর পালিত হয়েছে। আজ সকাল সারে সাতটায় “ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদে” প্রথম জামাতের মধ্য দিয়ে পবিত্র ঈদ উল ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়।
ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভপতি ও সাংসদ, জেলা প্রশাসক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ।
এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান বলেন, ব্রাহ্মণবাড়িয়াবাসীকে আমি পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি। এবারের ইদ করোনাভাইরাসের কারণে ভিন্নভাবে উদযাপিত হচ্ছে। আমরা তাদেরকে আহবান করেছি যাতে ঘরে বসে ঈদের আনন্দ উপভোগ করে এবং স্বাস্থ্যবিধি যাতে মেনে উদযাপন করে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, রোজার পর আজকের ঈদ উল ফিতরের নামায আদয় হয়েছে। সারা বাংলাদেশ সহ সারাবিশ্ব ব্যাপি করোনাভাইরাসের কারণে স্বাস্থবিধি মেনে প্রথম জামাত ব্রাহ্মণবাড়িয়া জামে মসজিদে আদায় হয়েছে। মোনাজাতে বাংলাদেশ সহ সারা বিশ্বে করোনাভাইরাস থেকে যেন মুক্ত হতে পারে তার জন্য আল্লাহুর কাছে প্রার্থনা করা হয়েছে।
নামাজ শেষে ধর্মীয় প্রাণ মুসল্লিরা স্বাস্থ্যবিধি মেনে একে অপরের সাথে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে উদযাপন শুরু করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..