আশুগঞ্জে সড়ক দুঘর্টনায় নির্দলীয় এমপি প্রার্থীসহ আহত-৭

 

botvনিউজ:

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২-(সরাইল-আশুগঞ্জ) আসনের নির্দলীয় প্রার্থী মাঈন উদ্দিন মঈন-(৫৫)সহ ৭জন আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে মহাসড়কের সোনারামপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। বুধবার ব্রাহ্মণবাড়িয়া-২-(সরাইল-আশুগঞ্জ) আসনের আশুগঞ্জ উপজেলার তিনটি স্থগিত কেন্দ্রে ভোট পুন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আহত অন্যান্যরা হলেন আশুগঞ্জ উপজেলার চর-চারতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এস.এম কবির-(৫২), মাঈন উদ্দিন মঈনের শ্যালক কানন মিয়া (২৮), আওয়ামী লীগ নেতা জব্বার মিয়া (৬০), যুবলীগ নেতা হেবজু মিয়া-(৩২), সরাইল উপজেলা পাকশিমুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতা হাফিজুর রহমান-(৩২) ও যুবলীগ নেতা কাপ্তান মিয়া-(৩৫)।

মাঈন উদ্দিন মঈনের ছোট ভাই জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন জানান, মঙ্গলবার দুপুরে মাঈনউদ্দিন তার কর্মী সমর্থকদের নিয়ে মাইক্রোবাসযোগে উপজেলার তালশহরের নিজ বাড়ি থেকে আশুগঞ্জ আসার পথে মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার সোনারামপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। পরে ট্রাকটি উল্টে মাঈনউদ্দিনের গাড়ি ও পেছনে থাকা তিনটি মোটরসাইকেলের ওপর পড়ে। এতে প্রার্থী মাঈন উদ্দিনসহ ৭জন আহত হন।

আহতদের মধ্যে হাফিজ ও কাপ্তানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকীদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হোসেন সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ট্রাকটিকে আটক করতে পারলেও এর চালক-হেলপার পালিয়ে যায়। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..