ব্রাহ্মণবাড়িয়ায় হবে এখন থেকে হৃদরোগের চিকিৎসা

সুুমন আহম্মেদঃ
আর নয় ঢাকা, এখন থেকে ব্রাহ্মণবাড়িয়ায় হবে হৃদরোগের চিকিৎসা। হৃদরোগের সবধরনের চিকিৎসাসেবা দিতে জেলা শহরের পশ্চিম মেড্ডায় নির্মিত হয়েছে ৫০ শয্যার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল।

শনিবার (০১ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বহুল কাঙ্ক্ষিত এ হাসপাতালের উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের সভাপতি ডা. বজলুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক (ডিসি) হায়াৎ উদ-দৌলা খান, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আনিসুর রহমান খান, ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. শাহ আলম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা মেয়র নায়ার কবির ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।

প্রায় ২৫ কোটি টাকা ব্যয়ে পিপিপির (পাবলিক-প্রাইভেট-পার্টনারশিপ প্রজেক্ট) মাধ্যমে নির্মিত ৫০ শয্যার এ হাসপাতালে ১০টি আইসিউ বেড, ১০টি সিসিইউ বেড ও পাঁচটি পিসিইউ বেড রয়েছে। প্রতিদিনি সকাল ৮টা থেকে দুপুর আড়াইটা এবং বিকেল সাড়ে ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসকরা রোগী দেখবেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..