নাসিরনগরে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা

সুমন অহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সাবেক নির্বাহী অফিসার ও নাসিরনগর শিশু কাননের প্রতিষ্ঠাতা মোহাম্মদ বেলায়েত হোসেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব হওয়ায় তাকে সংর্বধনা দিয়েছে নাসিরনগর শিশু কানন।শনিবার দুপুরে শিশু কানন প্রাঙ্গণে এই সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিশু কাননের সভাপতি আজগর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সিনিয়র সচিব মোহাম্মদ মাহফুজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন আইএমটিডি‘র অতিরিক্ত সচিব মোঃ আবদুল মান্নান, সাবেক অতিরিক্ত সচিব সফিকুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, অধ্যক্ষ মোঃ আলমগীর, স্কুলের সাবেক শিক্ষক শারমিন বেলায়েত, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা আক্তার, নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান । বক্তব্য রাখেন অধ্যক্ষ আবদুল হক, সাংবাদিক সুজিত কুমার চক্রবর্তী, আকতার হোসেন ভুইয়া, শিক্ষক সাদিকা আশরাফ ও শিক্ষার্থী রুকিয়া মাহমুদ।

সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন বলেন, আমি এই এলাকার মানুষের কথা কখনো ভুলবো না। আমি আপনাদের পাশে থেকে সহযোগিতা করবো। এর আগে তিনি শিশু কাননের সম্প্রসারিত ভবন নির্মাণ কাজের ও নবনির্মিত শ্রেণী কক্ষের উদ্বোধন করেন। পরে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..