আখাউড়ায় শুভ উদ্যোগ মিলনায়তনের ভাড়া দিবেন ইউএনও!

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা তাঁর এক বক্তব্যে সামাজিক সংগঠনের অনুষ্ঠান আয়োজনে মিলনায়তনের ভাড়া নিজ আয় থেকে দিবেন বলে ঘোষণা দিয়েছেন। গতকাল শনিবার তিনি জানান, মিলনায়তন ভাড়া নেয়ার নিয়ম রয়েছে। এক্ষেত্রে তিনি সামাজিক সংগঠনের ভাড়া নিজ থেকে সরকারি কোষাগারে জমা দিবেন।

দুপুরে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে ‘হাসিমুখ’ নামে একটি সংগঠনের পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে কেক কাটা, বৃক্ষ বিতরণ, দুঃস্থ শিশুদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও তাহমিনা আক্তার।
এ সময় জানানো হয়, আয়োজক সংগঠনটির সদস্যরা সবাই শিক্ষার্থীরা। নিজেদের পড়ার খরচ থেকে বাঁচানো টাকায় তাঁরা শিশুদের বিভিন্নভাবে সহযোগিতা করে। এক্ষেত্রে মিলনায়তনের ভাড়া দেয়া তাঁদের পক্ষে কষ্টসাধ্য হয়ে যায়।

সংগঠনের প্রধান উপদেষ্টা সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু’র সভাপতিত্বে ও মো. মনির হোসেনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রসুল আহমেদ নিজামী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন শফিক আলেয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. শাহবুদ্দিন বেগ শাপলু। অতিথিবৃন্দ কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের সূচনা করেন। পরে শতাধিক শিশুর মাঝে খাবার বিতরণ করা হয়।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..