ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৬টার দিকে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামের শরীফ চৌধুরীর ছেলে রাজীব চৌধুরী-(৩৮) ও গাজীপুর জেলার সদর উপজেলার উত্তর হাইলপুর গ্রামের আব্দুল জলিল সরকারের ছেলে দোলন সরকার-(৩৬)। নিহতরা বনবিভাগ, ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ে অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

কুমিল্লা বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা কাজী নূরুল কবীর জানান, বৃহস্পতিবার সকালে রাজীব ও দোলন মোটর সাইকেলযোগে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থেকে নিয়মিত টহলে বিশ্বরোডের দিকে যাওয়ার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের সদর উপজেলার ঘাটুরা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখী সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দোলন মারা যায়। আশংকাজনক অবস্থায় স্থানীয়রা রাজীবকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে। পরে ঢাকায় নেয়ার পথে বিশ্বরোড এলাকায় রাজিবও মারা যায়।

খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে দোলনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে।
এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার উপ-পরিদর্শক মোঃ গিয়াস উদ্দিন বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক এবং হেলপার পালিয়ে গেছে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..