সাংবাদিককে দেখতে কারাগারে গেলেন এমপি

সুমন আহম্মেদঃ
হত্যা মামলায় কারান্তরীণ সাংবাদিক জহির রায়হানকে দেখতে জেলা কারাগারে গেছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে তিনি কারাগারে যান। জহির রায়হান বেসরকারি টেলিভিশন চ্যানেল গাজী টিভির ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক।

কারাগারের বিধি অনুযায়ী এমপি বুলবুল সাংবাদিক জহির রায়হানের সঙ্গে সাক্ষাত করে তার খোঁজ-খবর নেন। পরে জহির রায়হান হত্যা মামলায় তাকে পরিকল্পিতভাবে ফাঁসানো হয়েছে বলে এমপিকে অবহিত করেন। হত্যা মামলাটি সুষ্ঠুভাবে তদন্ত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবেন বলে দেন এমপি বুলবুল।

এ সময় এমপি বুলবুলের সাথে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম, নাসির উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য শাহরিয়ার বাদল ও এমপি বুলবুলের ব্যক্তিগত সহকারী মোক্তার হোসেন শিকদার প্রমুখ।

উল্লেখ্য, নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে গোষ্ঠিগত দাঙ্গার জেরে ২০১৮ সালের ২৯ সেপ্টেম্বর সংগঠিত জোড়া খুনের মামলায় গত ৬ সেপ্টেম্বর জেলা শহরের কাউতলি এলাকা থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) একটি দল তাকে গ্রেফতার করে। তিনি এই মামলার ৯৩ নম্বর আসামি।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..