মটোরসাইকেল দূর্ঘটনায় রেফাতুল ইসলাম উদয় এর অকাল মৃত্যু, জানাজা ও দাফন সম্পন্ন।

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার তরুণ সংবাদ কর্মী ও রাজনৈতিক কর্মী, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্য, সকলের প্রিয় ও পরিচিত মুখ রেফাতুল ইসলাম উদয় গতকাল সন্ধ্যায় মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যু বরণ করেছেন। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন) তার বয়স হয়েছিলো মাত্র ২৭ বছর। মৃত্যুকালে তিনি বাবা, মা, দুই ভাই, স্ত্রী ও চার বছরের এক শিশু পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার অকাল মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়ায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

রবিবার সকাল ১০টায় নিয়াজ মোহাম্মদ স্কুল মাঠে তার প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতা-কর্মীবৃন্দ, শিক্ষকবৃন্দ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, মরহুমের আত্মীয় স্বজন ও বন্ধুগণ উপন্থিত ছিলেন। এরপর মরহুমের লাশ তার গ্রামের বাড়ি আখাউড়ার গঙ্গাসাগর গ্রামে বাদ জোহর দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য গত ১৩ সেপ্টেম্বর শক্রবার বিকেলে রসুলপুরে বন্ধুদের সাথে মোটরসাইকেলে ঘুরতে বের হয় তিনি। ফেরাত পথে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পরে গিয়ে পিছনের সিটে বসা উদয় মাথায় আঘাত পান। তাকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল ও পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত ডাক্তর তার বাঁচার সম্ভবনা নেই বলে জানান। পুনরায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসতালে আনার কিছুক্ষণ পর ১৪ সেপ্টেম্বর রাত সারে ৯টায় তিনি মৃত্যু বরণ করেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..