জাতীয় শোক দিবস উপলক্ষে উলামা সমন্বয় পরিষদের মিলাদ মাহফিল

স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় উলামা সমন্বয় পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

শুক্রবার বাদ জুমা ব্রাহ্মণবাড়িয়া পুরাতন কাচারী মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, জাতীয় পরিষদ সদস্য মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম ভূইয়া, জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ শাহআলম (আলম),

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ। মিলাদ মাহফিল শেষে ৭৫ এর ১৫ আগষ্ট শাহাদাতবরণকারী বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রূপকার র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করেন জেলা উলামা সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুল্লাহ। পরে মুসল্লীদের মধ্যে তাবারক বিতরণ করা হয়। (প্রেস বিজ্ঞপ্তি)
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..