ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের সাথে পুলিশ সুপারের মত বিনিময় সভা অনুষ্ঠিত

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান।শনিবার দুপুর ১২টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সাংবাদিক সৈয়দ মিজানুর রেজা, মোহাম্মদ আরজু, মনজুরুল আলম, আল-আমিন শাহীন, মফিজুর রহমান লিমন, মোঃ বাহারুল ইসলাম মোল্লা, মোঃ সাদেকুর রহমান, আ.ফ.ম কাউছার এমরান, আবদুন নূর, জাবেদ রহিম বিজন, মোঃ নজরুল ইসলাম শাহজাদা, শিহাব উদ্দিন বিপু প্রমুখ।

মতবিনিময় সভায় পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, পুলিশ ও সাংবাদিকদের লক্ষ্য এবং পথ এক। এ দুই পেশার মানুষ দেশের কল্যাণে, মানুষের কল্যাণে কাজ করছে। পুলিশ এবং সাংবাদিক একে অপরের আত্মার আত্মীয়। তিনি আরো বলেন, সাংবাদিকরা হলেন সমাজের স্বচ্ছ দর্পণ। এ দর্পণে সবকিছু স্বচ্ছ দেখা যায়। গঠনমূলক কাজের জন্য আপনারা (সাংবাদিকরা) আমাদের উৎসাহ দেবেন। আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব। ব্রাহ্মণবাড়িয়া জেলায় যত সমস্যা আছে সবাইকে সাথে নিয়ে আমরা সেসব সমস্যা সমাধান করব।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর দফতর) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির, সহকারী পুলিশ সুপার (বিশেষ শাখা) আলাউদ্দিন চৌধুরী, ডিআইও-১ (বিশেষ শাখা) ইমতিয়াজ আহম্মেদ ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..