সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং করলেন নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেছেন, কাজ করার মধ্যেই আনন্দ, কাজের মধ্যেই স্বার্থকতা। মানুষের জন্যই কাজ করা।

তিনি গতকাল সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিংয়ে একথা বলেন।

এ সময় পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান আরো বলেন, সরকার বাক স্বাধীনতায় বিশ্বাসী। সাংবাদিকরা হলেন সমাজ বির্নিমানের কারিগর। কাউন্সিলিংয়ের হাতিয়ার হচ্ছে মিডিয়া। তিনি বলেন, আমি এ জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদান করেছি।

আমি সকল ভালো কাজের সাথে থাকবো। সবাই মিলেমিশে সমন্বয়ের মাধ্যমে কাজ করবো। তিনি বলেন, মাদক হচ্ছে আমাদের সমাজের সবচেয়ে বড় সমস্যা। মাদক থেকে হাজারো সমস্যার সৃষ্টি হয়। একটি জাতিকে ধংস করতে মাদকই যথেষ্ট। মাদকের বিষয়ে কোন ধরনের ছাড় দেয়া হবেনা।

পুলিশ সুপার বলেন, পরিবার হচ্ছে সবচেয়ে বড় শিক্ষা প্রতিষ্ঠান। পরিবার থেকেই আমরা ভালো-মন্দ বুঝতে শিখি। তিনি বলেন, অপরাধী যতই শক্তিশালী হোক না কেন তাকে কোন ছাড় দেয়া হবেনা। অপরাধীদের কোন পরিচয় নেই, তাদের একটাই পরিচয় তারা অপরাধী। তিনি ইভটিজার, মাদক ব্যবসায়ী, মাদকসেবী, ভূমিদস্যু, ছিনতাইকারীদের উদ্দেশ্যে হুশিয়ারী উচ্চারন করে বলেন, কোন অপকর্ম করে আপনারা পার পাবেন না। তিনি গুজবে কান না দিতে সকল স্তরের মানুষের প্রতি আহবান জানিয়ে বলেন, যতদিন ব্রাহ্মণবাড়িয়ায় থাকবো ততদিন ব্রাহ্মণবাড়িয়ার জন্যই কাজ করবো।

ব্রাহ্মণবাড়িয়ার হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে কাজ করবো। নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে বলেন, মাদক ব্যবসার সাথে পুলিশের কোন সদস্যও যদি জড়িত থাকেন, প্রমান পাওয়া যায় তার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, সাংবাদিকরা হলেন, সমাজ বির্নিমানের কারিগর ।

আমার সকল ভালো কাজে সাংবাদিক সমাজের সহযোগীতা চাই। প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রেজাউল কবিরসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..