নাসিরনগরে ছেলেকে হত্যার পর ছেলেধরা গুজব ॥ পিতা গ্রেপ্তার

সুমন আহম্মেদঃ
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মোরসালিন নামে ১০ বছর বয়সি শিশু সন্তানকে হত্যার পর ছেলেধরা বলে গুজব ছড়াতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে বাবা মোঃ মোশাহিদ মিয়া-(৩৫)। গত রোববার রাতে উপজেলার ধরমন্ডল গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক পিতা মোশাহিদ মিয়াকে গ্রেফতার করেছে। মোশাহিদ চিহ্নিত মাদকাসেবী। নিহত মোরসালিন ধরমন্ডল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

এ ঘটনায় নিহতের মা হাসিনা আক্তার বাদি হয়ে গতকাল সোমবার দুপুরে নাসিরনগর থানায় মামলা দায়ের করেছে। পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।

নাসিরনগর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ কবির আহমেদ বলেন, মোশাহিদ একজন চিহ্নিত মাদকাসেবী। সে দুটি বিয়ে করেছে। বড় স্ত্রীর সাথে তার বনিবনা ছিলনা। গত কয়েকদিন ধরে সে বড় স্ত্রী হাসিনা আক্তারের সাথে ভালো সম্পর্ক গড়ে তোলে। এই সুযোগে রোববার সন্ধ্যায় মোশাহিদ তার বড় স্ত্রীর ছেলে মোরসালিনকে ঘর থেকে ডেকে বাড়ির পাশের কবরস্থানের কাছে নিয়ে গলা কেটে হত্যা করে।

রাত নয়টার দিকে মোশাহিদ বাড়িতে এসে বলতে থাকে তার ছেলেকে ছেলে ধরা নিয়ে গেছে। বিষয়টি এলাকাবাসীর সন্দেহ হলে তাকে আটক করে। পরে বাড়ির পাশে কবরস্থানের ডোবায় কচুরিপানাতে লুকিয়ে রাখা মোরসালিনের লাশ দেখতে পায় স্থানীয় লোকজন।

পরিদর্শক (তদন্ত) কবির আহমেদ আরো বলেন, ধারণা করা হচ্ছে, স্ত্রীর প্রতি প্রতিশোধ নিতে কিংবা কোনো প্রতিপক্ষকে ফাঁসাতে সে এ ধরণে কাজ করেছে। ব্লেড কিংবা অন্য কোনো ধারালো অস্ত্র দিয়ে ও শ্বাসরোধে এ হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি বলেন, এ ঘটনায় নিহতের মা হাসিনা আক্তার বাদি হয়ে গতকাল সোমবার দুপুরে নাসিরনগর থানায় মামলা দায়ের করেছে। পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..