প্রিয়া সাহার বক্তব্যের প্রতিবাদে

সুমন আহম্মেদঃ
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহার কাল্পনিক বক্তব্যের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলা সদরের কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে সম্মিলিত সচেতন যুব সমাজের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সংগঠনের সভাপতি রওশন আলী ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদের নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর, সাবেক ইউপি চেয়ারম্যান ইদ্রিস আলী, সরাইল রাহমাতুল্লিল আলামিন দাখিল মাদ্্রাসার প্রধান শিক্ষক আবু আক্কাস হায়দার, উপজেলা ওলামা লীগের সভাপতি সিরাজুল ইসলাম, উপজেলা ছাত্র সমাজের সভাপতি মজিদ বক্স, সাংবাদিক জসিম উদ্দিন ও মোঃ দুলাল মিয়া প্রমুখ।

প্রসঙ্গত, গত বুধবার মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহা অভিযোগ করে বলেন, বাংলাদেশ থেকে ৩ কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান উধাও হয়ে গেছে। আন্তর্জাতিক অঙ্গনে অসাম্প্রদায়িক বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার হিন উদ্যেশ্যে এই অভিযোগ করা হয়েছে বলে আয়োজকরা মনে করেন। তারা প্রিয়া সাহার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..