শিশু নির্যাতন বন্ধ ও হত্যাকারিদের ফাঁসির দাবিতে

সুমন আহম্মেদঃ
শিশু নির্যাতন নিপীড়ন, ধর্ষণ বন্ধ ও হত্যাকারিদের ফাঁসির দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় খেলাঘরের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ চলাকালে খেলারঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সহ-সভপাতি রতন কান্তি দত্তের সভাপতিত্বে ও খেলাঘর জেলা কমিটির সাহিত্য সম্পাদক জুয়েলুর রহমানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া নাট্য সংস্থার সভাপতি সাংবাদিক মনজুরুল আলম, জেলা কমিউনিস্ট পার্টির সাধারন সম্পাদক সাজিদুল ইসলাম,

সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, জেলা নাগরিক ফোরামের সভাপতি পিযূষ কান্তি আচার্য, খেলাঘর জেলা কমিটির সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার, জেলা নাগরিক কল্যাণের সভাপতি মো. ইয়াকুব আলী, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ আল-আমীন শাহীন, সাংবাদিক উজ্জল চক্রবর্তী, বিশ্বজিৎ পাল বাবু, রক্তদানের সংগঠন “আত্মীয়” এর সমন্বয়ক সমীর চক্রবর্তী প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, সারাদেশে আশঙ্কাজনকভাবে নারী ও শিশু ধর্ষণের ঘটনা বেড়ে গেছে, যা রাষ্ট্রের জন্য খুবই উদ্বেগজনক। এ অবস্থা থেকে উত্তরণে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে। সামাজিক সচেতনতা বৃদ্ধি করতে হবে।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..