ব্রাহ্মণবাড়িয়ায় জেলা সমাজসেবা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

সুমন আহম্মেদঃ

ব্রাহ্মণবাড়িয়ায় ছয়তলা বিশিষ্ট জেলা সমাজসেবা কমপ্লেক্স ভবন এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।শনিবার বেলা ১১টায় পৌর এলাকার মেড্ডা বয়েজ হোম এলাকায় এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। স্থানীয় সংসদ সদস্য এবং বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী প্রধান অতিথি হিসেবে জেলা সমাজসেবা কমপ্লেক্স ভবন এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র মিসেস নায়ার কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মাসুদুর হাসান তাপস, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোকতাদির চৌধুরী এমপি বলেন, ঘূর্ণিঝড় ফণী নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি মিথ্যাচার ও বিভ্রান্তি ছড়াচ্ছে। তিনি বলেন, বিএনপি জানতই না যে, তাদের সংসদ সদস্যরা শপথ নিবেন। হঠাৎ করে লন্ডন থেকে সাজাপ্রাপ্ত আসামির নির্দেশে নাকি সবাই শপথ নিয়েছেন। আবার যিনি বিএনপি সংসদ সদস্যদের শপথ নেয়ার অনুমতি দিয়েছেন তিনি আবার শপথ নেননি। বিএনপির এ এক অদ্ভুত লীলাখেলা বলে মন্তব্য করেন তিনি।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..