ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন

botvনিউজ:

 

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার দুপুর ১২টায় শহরের পশ্চিম পাইকপাড়া পুরাতন জেলখানা সংলগ্ন স্থানে নব-নির্মিত এই চারতলা ভবনের উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে এর উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

 

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া এলজিইডির নির্বাহী প্রকৌশলী ফজলে হাবিব ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির।

স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু হোরায়রাহ। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ওয়াসেল ছিদ্দিকী।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, এখনো বাংলাদেশে একটি মহল মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে ষড়যন্ত্র করছে। এই মহলটিকে পাশ কাটিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে যাবে। একদিন হয়তো এই দেশে যারা সরকারি দল ও বিরোধী দল করবে তারা সবাই মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে থাকবে। আমরা সেই দিনের প্রতিক্ষায় আছি।

উল্লেখ্য ১৪ শতাংশ জমির উপর নব-নির্মিত চারতলা ভবনের নির্মান কাজে ব্যয় হয়েছে ১ কোটি ৭৪ লাখ টাকা। উদ্বোধনী অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দসহ মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..