ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে বিএনপির মনোনয়ন চান প্রকৌশলী মোসলিম উদ্দিন

botvনিউজ:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪-(কসবা-আখাউড়া) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মনোনয়ন চান আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং বিশিষ্ট মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোঃ মোসলিম উদ্দিন। সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এই আসনে নিজের প্রার্থীতা ঘোষণা করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে প্রকৌশলী মোসলিম উদ্দিন বলেন, তিনি ২০০৯ সালে আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হন। বর্তমানেও দলের সভাপতির দায়িত্ব পালন করছেন। তিনি বলেন, ২০০৯ সালে দলের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে দলের নেতা-কর্মীদের সু-সংগঠিত করেছেন। ২০১৪ সালে দলের মনোনয়নে আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

তিনি বলেন, এই আসনের সাবেক সংসদ সদস্য মুশফিকুর রহমান বছরের পর বছর ধরে কানাডায় অবস্থান করায় দলের নেতা-কর্মীদের মধ্যে চরম হতাশা দেখা দেয়। তখন থেকেই তিনি দলের হাল ধরেন। রাজনৈতিক কারনে জেল-জুলুমের শিকার নেতা-কর্মীদের পাশে দাড়িয়েছেন, তাদেরকে সাধ্যমতো সহযোগীতা করছেন। তিনি বলেন, এলাকায় তিনি একজন সৎ ব্যক্তি হিসেবে পরিচিত। দলমত নির্বিশেষে এলাকার লোকজন তাঁকে ভালোবাসেন। দলীয় নেতা-কর্মীরা তাকে নির্বাচন করার ব্যাপারে উৎসাহিত করেছেন।

সংবাদ সম্মেলনে প্রকৌশলী মোসলিম উদ্দিন কারাগারে থাকা দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মামলা এবং সাজা প্রত্যাহার, সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার, সংসদ ভেঙ্গে দিয়ে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার গঠন, বর্তমান নির্বাচন কমিশন পুনঃগঠন এবং নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করে সকল দলের জন্য লেবেল প্লেয়িং ফিল্ড তৈরীর দাবি জানান।

সংবাদ সম্মেলনে প্রকৌশলী মোসলিম উদ্দিন আরো বলেন, আমি ব্রাহ্মণবাড়িয়া-৪-(কসবা-আখাউড়া) আসনে দলের মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমার কর্মকা- মূল্যায়ন করে আমাকে মনোনয়ন দেয়, তাহলে আমি বিজয়ী হয়ে দলকে কসবা-আখাউড়ার আসনটি উপহার দিতে চাই। দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে তিনি কাজ করবেন বলেও জানান প্রকৌশলী মোসলিম উদ্দিন।

সংবাদ সম্মেলনে তার সাথে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা বিএনপির সহ-সভাপতি জালাল উদ্দিন জালু, মোঃ সেলিম মিয়া,উপজেলা বিএনপির সহ-মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শহিদ ভূইয়া, উপজেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন সাজু, উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক পারুল বেগম, সহ-সভাপতি বিলকিস আক্তার, সাংগঠনিক সম্পাদক জোহরা খাতুনসহ বিএনপির ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..