কর্মকান্ডের উদ্বোধনকালে নৌকা মার্কায় ভোট চাইলেন মোকতাদির চৌধুরী এমপি

botvনিউজ:

দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারো সরকার গঠনের মাধ্যমে দেশ ও জনগণের সেবার সুযোগ দেওয়ার জন্য নৌকা মার্কায় ভোট দিকে জনগনকে আহবান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি।

গত শনিবার বিকেলে বিজয়নগর উপজেলার লক্ষীমুড়া উচ্চ বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন, আউলিয়ানগর মাদরাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং উপজেলার পাহাড়পুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের তৃতীয়তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এই আহবান জানান।

অনুষ্ঠানে তিনি বিজয়নগর উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আফরোজ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন নাহার টুনি, জেলা পরিষদের সদস্য সৈয়দা নাখলু প্রমুখ।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..