কসবায় আইনমন্ত্রী আনিসুল হকের পক্ষে জনপ্রতিনিধিদের প্রচারনা

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া-৪-(কসবা-আখাউড়া) নির্বাচনী এলাকায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের পক্ষে তিন লাখ পোস্টার লাগানোর কাজ শুরু হয়েছে। ওই দুই উপজেলার জনপ্রতিনিধিদের উদ্যোগে রবিবার থেকে এসব পোস্টার লাগানো শুরু হয়। পোস্টারে আনিসুল হকের ছবি দিয়ে নৌকা প্রতীকে ভোট আহবান করা হয়েছে।

এক হিসেব থেকে দেখা যায়, প্রায় চার লাখ ৪৯ হাজার জনসংখ্যার মধ্যে কসবা ও আখাউড়ায় ভোটার সংখ্যা প্রায় তিন লাখ ১৬ হাজার। সেই হিসেব মতে, মন্ত্রীর পক্ষে ভোটার প্রতি একটি করে পোস্টার লাগানো হচ্ছে।

মন্ত্রীর সহকারি একান্ত সচিব ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন তিন লাখ পোস্টার লাগানোর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা নিজ দায়িত্বে এসব পোস্টার লাগাচ্ছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এসব পোস্টার লাগানো হচ্ছে। দুই দিনের মধ্যে পোস্টার লাগানোর কাজ শেষ করার কথা। একেকজন জনপ্রতিনিধি ১০ হাজার থেকে ৩০ হাজার পর্যন্ত পোস্টাট লাগাচ্ছেন।

এখানে উলে¬খ্য, গত শনিবার কসবা উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় আনিসুল হককে একক প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। আখাউড়া উপজেলাতেও আনিসুল হকের বিকল্প ভাবছেন না আওয়ামী লীগের নেতা-কর্মীরা।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..