পয়াগ-নরসিংসার বাজারে জবর-দখল ও চাঁদাবাজি অভিযোগের ৬ মাসেও প্রশাসন নিরব

BOTV নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার নাটাই(দ:) ইউনিয়নের পয়াগ-নরসিংসার বোর্ড অফিস বাজারে দিন দিন অনিয়মের পাল্লা ভারী হচ্ছে। প্রকাশ্যে চলছে চাঁদাবাজি আর জবর-দখল। পরিষদের কিছু স্বার্থান্বেষী মহল বে-আইনী ভাবে সেন্ডিকেট বানিয়ে এসব অনিয়ম করছে। জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের বরাবর লিখিত অভিযোগ করেও কোনো প্রতিকার হয়নি।

এলাকার খোজ নিয়ে জানা যায়, এই নব্য আওয়মীলীগনেতা পরিচয়দারী সেন্ডিকেট বাহীনি ইউনিয়ন পরিষদের পাশে সরকারি জায়গা দখল করে বেশ কয়েকটি দোকান-ঘর করে ভাড়া দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। পরিষদের রাস্তার দুই পাশে সরকারি ভূমিতে অবৈধ স্থাপনার জন্য যানবাহন সহ জন সাধারণের চলাফেরা চরমভাবে বিঘ্ন হচ্ছে।

 

এই ব্যাপারে ৮-৪-১৮ইং তারিখে সচেতন ব্যাক্তি সাইফুল ইসলাম বাদী হয়ে জেলা প্রশাসক ও উপজেলা নিবার্হী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করলে এখনও তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

পয়াগ-নরসিংসার বোর্ড অফিস বাজারের দোকানদার জাবেদ মিয়া জানান, বাজারের সভাপতি আব্দুর রহমান প্রতিমাসে আমার কাছ থেকে ৪০০ টাকা ভাড়া নেই। এমন প্রায় অর্ধশতাধিক দোকান রয়েছে। যার সবগুলোর ভাড়া কমিটি নামক কথিত সেন্ডিকেটের পকেটে যায়।

###

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..