ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মনোনয়ন প্রত্যাশী খালেদ হোসেন মাহবুব শ্যামল কারাগারে

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খালেদ হোসেন মাহবুবকে একটি মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক মাসুদ পারভেজ জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ব্রাহ্মণবাড়িয়া আদালতের পুলিশ পরিদর্শক মোঃ মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২০১৫ সালে ১৮ জানুয়ারি সদর থানায় দায়ের হওয়া পুলিশের উপর হামলা ও বিস্ফোরক মামলায় অস্থায়ী জামিনে থাকা বিএনপি নেতা খালেদ হোসেন মাহবুব রবিবার নির্ধারিত দিনে আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তিনি আরো বলেন, রবিবার মামলার বাদীসহ ছয়জনের সাক্ষ্য গ্রহণ করেন আদালত। পরে খালেদ হোসেন মাহবুবের অস্থায়ী জামিন বাতিল করেন বিচারক।

তবে খালেদ হোসেন মাহবুব ছাড়া এ মামলার বাকি ৬৫ জন আসামির জামিন বহাল রয়েছে। খালেদ হোসেন মাহবুব শ্যামল আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া সদর আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী। এর আগে তিনি ২০১১ সালের ২৮ জানুয়ারি ব্রাহ্মণবাড়িয়া সদর আসন থেকে বিএনপির প্রার্থী হিসেবে উপ-নির্বাচনে প্রার্থী হয়ে নির্বাচনে পরাজিত হন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..