আশুগঞ্জে ঘাতক দালাল নির্মূল কমিটির সভায় শাহরিয়ার কবির

botvনিউজ:

বিশিষ্ট লেখক, কলামিষ্ট ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি শাহরিয়ার কবির বলেছেন, বদরুদ্দোজা চৌধুরী ও ড. কামাল হোসেনের জাতীয় ঐক্য হচ্ছে ‘পথহারা পাখিদের জোট’।

তিনি সোমবার দুপুরে ব্রহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
উপজেলা পরিষদ মিলনায়তনে আশুগঞ্জ উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির আহবায়ক মোবারক আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে শাহরিয়ার কবির আরো বলেন, ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরীরা কখনো আলোর পথ দেখেনি। তারা এখন জোট করেছেন। তাদের জোট আলোর মুখ দেখবেনা।

প্রধান অতিথির বক্তব্যে শাহরিয়ার কবির আরো বলেন, ড. কামাল হোসেন প্রণিত ৭২ সালের সংবিধানে সাম্প্রদায়িক জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করেছিল। তিনি রাষ্ট্রের মালিক মনে করেন জনগণকে। আর বদরুদ্দোজা চৌধুরীর আদর্শিক নেতা জিয়াউর রহমান জামায়াতকে রাজনীতি করার সুযোগ করে দিয়েছিলেন। এখন কামাল সাহেব আর বি.চৌধুরী একসাথে জোট করে কে কোনটি মানবেন?

জিয়াউর রহমানের বিচার দাবি করে শাহরিয়ার কবির বলেন, জিয়াউর রহমানের নির্দেশেই শেখ মুজিবকে হত্যা করা হয়েছে তাই জিয়াউর রহমানকেও বঙ্গবন্ধু হত্যা মামলায় ১ নাম্বার আসামী করা দরকার ছিল। পাশাপাশি ২১ আগষ্ট শেখ হাসিনাকে হত্যা চেষ্টার কারনে খালেদা জিয়াকেও আসামী করার দরকার ছিল। কারন তিনি তখন প্রধানমন্ত্রী ছিলেন। এ দায় তিনি এড়াতে পারেন না।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক কাজী মুকুল, সহ-সাধারণ সম্পাদক ডা. নুজহাত জাহান চৌধুরী (শম্পা), জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লিটন দেব, আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হাজী মোঃ ছফিউল্লাহ মিয়া, যুগ্ম আহবায়ক আবু নাছের আহমেদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ ইকবাল হোসাইন, আওয়ামীলীগ নেতা হেবজুল বারী ও শিক্ষক ঈসা খান প্রমুখ।

সম্মেলন শেষে হাজী মোঃ মোবারক আলী চৌধুরীকে সভাপতি এবং মোশারফ মুন্সিকে সাধারণ সম্পাদক করে ঘাতক দালাল নির্মূল কমিটির আশুগঞ্জ উপজেলা কমিটি ঘোষনা করা হয়।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..