বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় মোঃ জাহাঙ্গীর আলম

botvনিউজ:

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে এবং সদর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে  বৃহস্পতিবার বিকালে নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব ১৭) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব ১৭) ফাইনাল খেলায় সুহিলপুর ইউনিয়ন ২-০গোলে সুলতানপুর ইউনিয়নকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।

সদর উপজেলা নির্বাহী অফিসার ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, সহকারী কমিশনার (ভূমি) সোহেল রানা, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবুল কাশেম, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এবিএম তৈমুর, সদর উপজেলা শিক্ষা অফিসার জীবন ভট্টাচার্য, উপজেলা কৃষি অফিসার তোফায়েল হোসেন,

সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, সুহিলপুর ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ফরহাদ হোসেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ শহীদুল হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ আবদুর রহমান, ব্রাহ্মনবাড়িয়া ফুটবল এসোসিয়েশন সভাপতি অ্যাডঃ ইউসুফ কবির ফারুক, টুর্নামেন্ট কমিটির সমন্বয়ক মনিরুল আলম। খেলার ধারা বিবরনীতে ছিলেন মিজানুর রহমান মিজান। খেলা পরিচালনা (রেফারী) করেন আবু মুসা খসরু, মোঃ আতিকুর রহমান, রফিকুল ইসলাম, রিয়াজ উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বলেন, এক সময় বাংলার জনপ্রিয় খেলা ফুটবলকে আবারো নতুন করে জাগ্রত করতে হবে। তিনি বলেন, খেলাধুলা যুব সমাজকে মাদক ও অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসায় বাংলাদেশের খেলাধুলার উন্নয়নে কাজ করছেন। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর খেলাধুলার মাধ্যমে বিশ্বের কাছে বাংলাদেশের মুখ উজ্জল করেছে।

তিনি বলেন ফুটবল খেলোয়াড় তৈরী করতে ক্রীড়া সংগঠকদের এগিয়ে আসতে হবে। আমি আশা করছি আগামীতেও ব্রাহ্মনবাড়িয়া সদর উপজেলা এভাবে এগিয়ে যাবে।
খেলা চলাকালীন সময়ে পুরো মাঠের চারপাশে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ক্রীড়া প্রেমী দর্শকের ঢল দেখা যায়। উল্লেখ্য এ টুর্নামেন্টে ১১টি ইউনিয়নের ১১টি দল অংশ গ্রহন করেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..