ব্রাহ্মণবাড়িয়ায় স্বাশিপের মানববন্ধন অনুষ্ঠিত

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় বে-সরকারি শিক্ষক কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের (স্বাশিপ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আলম সাজুকে ফেসবুকে হত্যার হুমকি দাতাদের গ্রেপ্তার এবং বে-সরকারি শিক্ষক কর্মচারীদের অবিলম্বে পাঁচ শতাংশ ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা কার্যকরের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন পালিত হয়েছে।

বুধবার বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে স্বাশিপ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ব্রাহ্মণবাড়িয়া স্বাশিপের আহবায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন স্বাশিপের কেন্দ্রীয় নেতা মোঃ আকরাম হোসেন, ব্রাহ্মণবাড়িয়া স্বাশিপের যুগ্ম আহবায়ক কবির হোসেন ও কাউছার আলম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকে পুঁজি করে একটি বিশেষ মহলের অপতৎপরতা ও গুজব সৃষ্টির মাধ্যমে দেশে অরাজক পরিস্থিতি তৈরির ষড়যন্ত্রের বিরুদ্ধে নিজের ফেসবুক পেইজে একটি স্টেটাস দেয়ায় শিক্ষক নেতা শাহজাহান আলম সাজুকে ফেইক আইডি থেকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় ধানম-ি থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছে। অবিলম্বে হুমকিদাতাদের খুঁজে বের করে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। এছাড়া বে-সরকারি শিক্ষক কর্মচারীদের অবিলম্বে পাঁচ শতাংশ ইনক্রিমেন্ট ও বৈশাখী ভাতা কার্যকর করারও দাবি জানান বক্তারা।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..