জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত

botvনিউজ:

১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বেলা ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর পরিচালনায় আলোচনা সভার শুরুতেই ১৫ আগষ্টে জাতির জনক সহ শাহাদাৎবরণকারীদের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, প্রেস ক্লাব কল্যাণ ফান্ডের আহবায়ক সৈয়দ মোহাম্মদ আকরাম, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার আবদুন নূর প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বঙ্গবন্ধুর মহানুভবতা এবং দেশপ্রেমের বিভিন্ন অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশপ্রেমে উজ্জীবিত হয়ে দেশ ও জাতির কল্যাণে সকলকে কাজ করার আহবান জানান। আলোচনা সভা শেষে ১৫ আগষ্ট শাহাদাৎবরনকারীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..