এ্যাম্বুলেন্স মালিক রফিককে বেদম মারধোর ॥ ৫ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় এ্যাম্বুলেন্স ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ্যাম্বুলেন্স মালিক ও সদ্য সরকারি চাকুরীতে অবসরে যাওয়া মোঃ রফিককে (ড্রাইভার রফিক) মারধোর করেছে ক্যাডাররা।শনিবার দুপুরে জেলা সদর আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সামনে এ ঘটনা ঘটে। আহত রফিককে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রফিক অভিযোগ করেছেন ক্যাডাররা তার কাছ থেকে ৫ লাখ টাকা নিয়ে যায়।

হাসপাতালে আহত রফিক বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় এ্যাম্বুলেন্স ব্যবসাকে কেন্দ্র করে মালিকদের মধ্যে ক্ষোভ রয়েছে। হাসপাতালের অভ্যন্তরে কাচালঙ্কা নামক একটি দোকান ভাড়া নিয়ে রনি নামক এক যুবক হাসপাতালের রোগীদের জোর করে তার নিয়ন্ত্রনাধীন এ্যাম্বুলেন্সে তুলে দেয়। এতে করে অন্যান্য এ্যাম্বুলেন্স মালিকরা ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। এছাড়াও রনি হাসপাতালের ভেতরে থাকা কাচা লংকা নামক দোকানে বিভিন্ন ধরনের অবৈধ ব্যবসা করেন।

এনিয়ে রনির সাথে তার সম্পর্ক ভালো যাচ্ছেনা। আহত রফিক দাবি করেন, তিনি সম্প্রতি ঢাকা থেকে একটি এ্যাম্বুলেন্স কিনেছেন। গতকাল শনিবার তিনি ঢাকার মালিককে ৫ লাখ টাকা দেওয়ার কথা ছিল। বিষয়টি জানতে পেরে রনি তার পেছেনে লোক লাগিয়ে রাখে। দুপুর ২টার দিকে আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সামনে রনি, তার ভাই সোহেল, বন্ধু সিফাত, তনয়, উত্তম ও রাজু তাকে বেদম মারধোর করে তার কাছে থাকা ৫ লাখ টাকা নিয়ে যায়।

তিনি বলেন, এ ঘটনায় তিনি থানায় মামলা দায়ের করবেন।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি, তবে এ ঘটনায় এখনো থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..