ভ্রাম্যমাণ আদালতে ৯ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান ।

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকায় র‍্যাব-১৪ এর ভ্রাম্যমাণ আদালতে ৯ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৩০০ গ্রাম গাঁজা ও ২লিটার দেশীয় মদ।
রবিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে কয়েক ঘন্টাব্যাপী রাত পর্যন্ত জেলা শহরের পৌরসভার আশপাশ এলাকায়  ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া সদরের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সোহেল রানা।

র‍্যাব-১৪ জানান, ভ্রাম্যমাণ আদালতে আটকের পর ৯ জন মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে। সাজাপ্রাপ্তদের মধ্যে জেলা শহরের মধ্যপাড়ার আনোয়ার হোসেনের ছেলে কামাল মিয়া(৪২), শিমরাইলকান্দির আলী আকবরের ছেলে সুমন মিয়া (৩৪), উপজেলার শাহবাজপুরের মৃত তাজুল ইসলাম ছেলে সেলিমকে (২৮) ৬ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৭ দিনের কারাদণ্ড।

এছাড়া পৈরতলার হাবীব মিয়ার ছেলে জোনাইদ মিয়া (২৫) কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে। পশ্চিম ফুলবাড়িয়ার ফরিদ মিয়ার ছেলে সাদির মিয়া (৪০), শান্তিবাগের মাহির মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৪২), উত্তর পৈরতলার নজিমুদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৪২), কান্দিপাড়ার রশিদ মিয়ার ছেলে সাচ্চু মিয়া(৪৫) ও ফুলবাড়িয়ার আবরু মিয়ার ছেলে আবু সামাদ (৪৯)কে ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।
র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক মাহফুজুর রহমান আটক মাদক সেবীদের ভ্রাম্যমান আদালতে সাজার বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..