ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র সমাবেশের মাইক ছিনিয়ে নিয়েছে পুলিশ

botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়ায় চলমান পদ্ধতিতে জেএসসি ও এসএসসি পরীক্ষা অনুষ্ঠানের দাবিতে স্কুল ছাত্রদের ডাকা ছাত্র সমাবেশের মাইক ছিনিয়ে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১১টায় বঙ্গবন্ধু স্কয়ারের সামনে ছাত্র সমাবেশ চলাকালে এই ঘটনা ঘটে। এ ঘটনায় শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে,  বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ব্যানারে স্কুলের শিক্ষার্থীরা শহরের প্রাণকেন্দ্র বঙ্গবন্ধু স্কয়ারের সামনে ছাত্র সমাবেশ শুরু হয়।

সমাবেশের খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রেজাউল কবিরের নেতৃত্বে পুলিশ অনুষ্ঠানস্থলে গিয়ে ছাত্র সমাবেশে বাঁধা প্রদান করে ও তাদের কাছ থেকে মাইক ছনিয়ে নেয়।

এ ব্যাপারে ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ব্রাহ্মণবাড়িয়ার আহবায়ক মুহয়ী শারদ বলেন, আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি পালনে পুলিশ বাঁধা দিয়েছে। পুলিশ তাদের কাছ থেকে মাইক ছিনিয়ে নিয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রেজাউল কবির বলেন, আমরা মাইক নেইনি, মাইকওয়ালা নিজেই মাইক নিয়ে গেছে। তাদের দাবিগুলো জেলা প্রশাসকের ম্যাধমে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে স্মারকলিপি দিতে আমরা তাদেরকে পরামর্শ দিয়েছি।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..