স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আপত্তি জানালেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ

botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক ও বর্তমান কমিটির দুই নেতাকে জড়িয়ে একটি জাতীয় দৈনিকে প্রতিবেদনের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আপত্তি জানাবে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ। গত শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এ কথা জানান।

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল জানান, পত্রিকায় সংবাদ প্রকাশের পর জেলার সাংবাদিকদেরকে নিয়ে ফেসবুকে করা আপত্তিকর মন্তব্যগুলো মুছে নেয়া হয়েছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন সাংবাদিকদের বিরুদ্ধে মন্তব্যের জন্য ক্ষমা প্রার্থনা করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ২৯ মার্চ একটি জাতীয় দৈনিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্ধৃতি দিয়ে ‘মাদক ছড়িয়ে পড়েছে শিক্ষা প্রতিষ্ঠানে’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদে উল্লেখ করা হয়, এসবের সঙ্গে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ ও বর্তমান সাধারন সম্পাদক

শাহাদাৎ হোসেন শোভন জড়িত। প্রকাশিত এ সংবাদের জন্য পত্রিকাটির জেলা প্রতিনিধি শাহাদাৎ হোসেনকে দোষারোপ করে বিভিন্ন ধরণের হুমকি ধামকি দেয়া হয়। এ অবস্থায় বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা-কর্মী ফেসবুকে সাংবাদিকদেরকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন।

(৩১মার্চ )অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বলা হয়, জেলা ছাত্রলীগের পক্ষ থেকে পাঠানো প্রতিবাদ পত্র ইতিমধ্যেই ওই পত্রিকায় ছাপা হয়েছে। (১এপ্রিল)রবিবার  স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের কাছেও একটি লিখিত আবেদন করা হবে। প্রকৃত ঘটনা উদঘাটনের জন্যও দাবি তোলা হয় ছাত্রলীগের পক্ষ থেকে।

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, প্রকাশিত সংবাদটি সম্পূর্ন ভিত্তিহীন। মাদক ব্যবসার সাথে তার কোন সংশ্লিষ্টতা নেই। তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে পুনঃ তদন্তের জন্য দাবি জানান।

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক ছাড়াও সিনিয়র সহ-সভাপতি সুজন দত্ত, সহ-সভাপতি শামীম হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক নাঈম বিল্লাহ, সাবেক দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..