নাসিরনগরে জাপার নির্বাচনী জনসভায় জিএম কাদের

botv-নিউজ

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জি.এম কাদের বলেছেন নাসিরনগরের উপ-নিবার্চনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদের প্রতীক লাঙ্গলের পক্ষে জোয়ার সৃষ্টি হয়েছে। ঐক্যবদ্ধভাবে সকলকে কাজ করে নির্বাচনে জাতীয় পার্টির বিজয় নিশ্চিত করতে হবে


তিনি আগামী ১৩ মার্চ অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া-১-(নাসিরনগর) আসনের উপ-নির্বাচন উপলক্ষে গতকাল শনিবার দুপুরে স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনে জাপা মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
স্থানীয় জাপা নেতা হাজী ওবায়েদুল হক রেনুর সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে জাপার কো-চেয়ারম্যান জি.এম. কাদের আরো বলেন, দেশের মানুষ দু’দলকে আর ক্ষমতায় দেখতে চায় না। তাই শান্তিতে থাকতে হলে অবশ্যই জাতীয় পার্টির বিকল্প নেই। এরশাদের শাসনামলে নাসিরনগরের উন্নয়নের কথা বিবেচনা করে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদেকে বিজয়ী করতে তিনি জনগনকে আহবান জানান।

নির্বাচনী সভায় বিশেষ অতিথির রক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশীদ, জাপা নেতা শাহ জামাল রানা, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, প্রার্থী রেজোওয়ান আহমেদসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।
উল্লেখ্য, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের মৃত্যুতে এই আসনের এমপি পদ শূন্য হয়।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..