প্রকৃত তথ্য গোপন করায় কসবায় ৬ পুলিশ সাময়িক বরখাস্ত

botv নিউজ:

মাদক সংক্রান্ত তথ্য গোপনের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার পুলিশের ৬জন সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল বুধবার সকালে তাদেরকে সাময়িক বরখাস্ত করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

সাময়িক বরখাস্তকৃতরা হলেন, কসবা থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামল মজুমদার, মনির হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফারুক, সালাউদ্দিন ও কনস্টেবল শাহজাহান এবং কাশেম।
বিষয়টি তদন্তের জন্য অতিরিক্ত পুলিশের সপুার (প্রশাসন) ইকবাল হোসেনকে প্রধান করে ১ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, গত মঙ্গলবার সকালে কসবা উপজেলার টি.আলী মোড় থেকে দুটি প্রাইভেটকারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ও দুই চালককে গ্রেপ্তার করে পুলিশ। পরে অভিযানকারী পুলিশ সদস্যরা থানায় ৪০ কজি গাঁজা জমা দিয়ে বাকি গাঁজা থানা কম্পাউন্ডের একটি পরিত্যক্ত রুমে লুকিয়ে রাখেন।

বিষয়টি জানতে পেয়ে মঙ্গলবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন সেখানে অভিযান চালিয়ে ওই রুম থেকে পরিত্যক্ত অবস্থায় গাঁজা উদ্ধার করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল বুধবার সকালে অভিযানকারী দলের ৬জনকে সাময়িক সাময়িক বরখাস্ত করা হয়।

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন(পিপিএম) বলেন, কর্তব্যে অবহেলা ও তথ্য গোপনের অভিযোগে ৬ জন পুলিশ সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ইকবাল হোসাইন বিষয়টি তদন্ত করছেন।

এ ব্যাপারে তদন্ত কমিটির প্রধান ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। আরো তদন্ত চলছে। তিনি বলেন, পরিত্যক্ত অবস্থায় কি পরিমান গাঁজা উদ্ধার করা হয়েছে মাপঝোক না করে তা বলা যাবেনা।
###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..