মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মান কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

botv নিউজ:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টায় শহরের পশ্চিম পাইকপাড়ায় (পুরাতন জেলখানার পাশে) প্রধান অতিথি হিসেবে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, এলজিইডি ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী প্রকৌশলী ফজলে হাবিব, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু হোরায়রাহ।

প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন আমাদের প্রাণের স্পন্দন। তিনি বলেন, মুক্তিযোদ্ধারা দেশের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান। বর্তমান সরকার মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের কল্যানে কাজ করছেন। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে সরকারি চাকুরী ক্ষেত্রে মুক্তিযোদ্ধা কৌটা বাতিল হওয়ার কোন সম্ভাবনা নেই। তিনি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মানে উন্নতমানের নির্মান সামগ্রী ব্যবহারের জন্য ঠিকাদারের প্রতি আহবান জানান।
উল্লেখ্য ১ কোটি ৭৮ লাখ টাকা ব্যয়ে ৫তলা বিশিষ্ট ভবনের প্রথম পর্যায়ে তৃতীয়তলার কাজ বাস্তবায়ন করবে এলজিইডি ।
##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..