খালেদা জিয়াকে আর কোনো মামলায় শ্যোন এরেস্ট দেখানো হয় নি

 

botvনিউজঃ

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এম. পি বলেছেন, খালেদা জিয়ার আইনজীবীরা মিথ্যা কথা বলছেন। ৬৩২ পৃষ্ঠার রায়ের কপি টাইপ করতে যুক্তিসংগত যতটুকু সময় লাগে ততটুকু সময়েই তারা কপি পাবেন। এরপর এক মিনিটও দেরি হবে না। এতে সরকার কোনো হস্তক্ষেপ করবে না।
তিনি গতকাল শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন, রায়ের কপি ইচ্ছে করে দেরিতে দেয়া হচ্ছে বলে বিএনপির নেতারা যে দাবি করছেন, তা প্রত্যাখান করেছেন আইনমন্ত্রী।
গতকাল শুক্রবার সকালে মন্ত্রী আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ওবায়দুল হক অফাই এর মরদেহ দেখতে তার গ্রামের বাড়ি উপজেলার হীরাপুরে গিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আরো বলেন, ‘খালেদা জিয়াকে আর কোনো মামলায় শ্যোন এরেস্ট দেখানো হয় নি। কোনো মামলায় শ্যোন এরেস্ট দেখানো হবে না।’ খালেদা জিয়ার আইনজীবীরা জামিনের জন্য জজকে জিম্মি করেছেন বলে তিনি মন্তব্য করেন।
এর আগে তিনি আখাউড়া উপজেলা যুবলীগ আয়োজিত আনন্দ র‌্যালিতে অংশ নেন। যুবলীগের নতুন কমিটি গঠন উপলক্ষে এই র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি রেলওয়ে স্টেশন থেকে শুরু হয়ে উপজেলা পরিষদ কমপ্লেক্স এলাকায় গিয়ে শেষ হয়।
এ সময় উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল, জেলা পরিষদ সদস্য আবুল কাসেম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোঃ সেলিম ভূঁইয়া, পৌর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল প্রমুখ। নব-গঠিত যুবলীগের নেতৃবৃন্দ এ সময় মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..