৪ স্কুল ছাত্রীকে অপহনের সময় ৩ অপহরনকারীকে আটক করে পুলিশে দিয়েছে


botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় মহিলাসহ তিন অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

বুধবার বেলা ১১টার দিকে সদর উপজেলার বরিশল গ্রামের ৪স্কুল ছাত্রী ঘটিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার সময় অপহরণকারীরা তাদেরকে কৌশলে অটোরিক্সায় তুলে নেয়, স্কুলটি অতিক্রম করার পর লিমা নামের স্কুল ছাত্রী বুঝতে পেরে অটোরিক্সা থেকে লাফিয়ে পরে গুরুতর আহত হয়। এলাকাবাসী এইদৃশ্য দেখে অটোটি থামিয়ে  মহিলাসহ ৩ অপহরণকারীকে আটক করে। পরে পুলিশের হাতে তুলে দেয়।

অপহৃত ছাত্রীরা হচ্ছে ঘাটিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর ছাত্রী লিমা আক্তার-(৮) ও সাদিয়া আক্তার, তৃতীয় শ্রেনীর ছাত্রী শান্তা ও জান্নাত।অসুস্থ্য অবস্থায় লিমাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করার পর তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়।

আটক অপহরনকারীরা হচ্ছে সদর উপজেলার রাধিকা গ্রামের দারগ আলীর ছেলে হিরন মিয়া- (২০), আবির খানের ছেলে শরিফ খান-(২২),  এবং নরসিংসার গ্রামের তামান্না আক্তার (২০)।

ঘাটিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদিয়া আফরিন বলেন, সাকিলা,শান্তা ও জান্নাত  তাদেরকে স্কুলের সামনে নামিয়ে দিবে বলে জোর করে অটোরিক্সায় উঠানো হয়। কিন্তু অটোটি স্কুলের সামনে আসার পর তাদের না নামিয়ে চলে যেতে থাকে, তখন লিমা অটো থেকে লাফিয়ে পরে আহত হয়।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুস সামাদ আকন্দ ও উপজেলা সহকারি প্রাথমিক অফিসার জহিরুল ইসলাম লিমাকে সদর হাসপাতালে দেখতে যান।

এ ব্যাপারে জেলা শিক্ষা অফিসার সুব্রত কুমার বনিক বলেন, জেলা প্রশাসক ও প্রাথমিক শিক্ষা অফিস অসুস্থ্য লিমার চিকিৎসার দায়িত্ব  নিয়েছে।

সদর মডেল থানার অফিসার   ইন্চার্নজ  নবীর হোসেন বলেন,  ৩ জন  অপহরণকারীকে আটক করা হয়েছে। তদন্তক্রমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

###

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..