উপজেলা নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা কমিটির সদস্য নির্বাচিত হলেন সাংবাদিক বাহারুল মোল্লা

 

 

botvনিউজ:

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক, সাংবাদিক নেতা মোঃ বাহারুল ইসলাম মোল্লা ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।গত ২৯ জানুয়ারি তিনি এই কমিটির সদস্য নির্বাচিত হন।

দায়িত্ব পালনে তিনি  র্সবস্থরের জনগনের কাছে যার যার জায়গা থেকে সহযোগিতা প্রত্যাশা করেছেন।

উল্লেখ্য সাংবাদিক মোঃ বাহারুল ইসলাম মোল্লা দক্ষতা ও সুনামের সাথে সদর উপজেলা শিক্ষা কমিটি, সদর উপজেলা শিল্পকলা একাডেমী, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের কার্যকরী কমিটির সদস্য, সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন পরিচালনা কমিটির সদস্য এবং শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্মৃতি পাঠাগারের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি পাঠকনন্দিত পত্রিকা দৈনিক যায়যায়দিনের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি এবং দৈনিক ব্রাহ্মণবাড়িয়ার ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি  ব্রাহ্মণবাড়িয়া জেলা পাবলিক লাইব্রেরী, জেলা শিল্পকলা একাডেমী, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি, ব্রাহ্মণবাড়িয়া ইউনিট এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের রোগী কল্যাণ কমিটির আজীবন সদস্য।

ব্রাহ্মণবাড়িয়া জেলার  মুক্তিযোদ্ধের পক্ষের সকল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুলোর সাথে নিবিড় সম্পর্কের মাধ্যমে সকলের কাছে স্পষ্টবাদী সাহসী সাংবাদিক হিসেবে পরিচিত। আগামী দিনে যে কোনো গুরুত্বপূর্ণ  সংগঠনের বড় দায়িত্ব পালন করার যোগ্যতা রাখেন।

ব্রাহ্মণবাড়িয়া অনলাইন টিভি ”র পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা, সেই সাথে সাংবাদিক বাহার মোল্লার সুস্বাস্থ্য ও উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি।

###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..