আগামী নির্বাচনে বর্তমান সরকার হ্যাট্রিক করবে-স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

botvনিউজ:

আমি স্পষ্ট করে বলে দিতে চাই, শেখ হাসিনার অধীনে আগামী নির্বাচন হবে। কারণ আমরা সংবিধানের বাইরে যাবো না। সংবিধানের বাইরে যাওয়ার এখতিয়ার আমাদের নেই। আগামী নির্বাচনে জয়ী হয়ে শেখ হাসিনার সরকার হ্যাট্রিক করবে। বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

তিনি আরো বলেন, বিএনপি আন্দোলনের হুমকি দিচ্ছে। কিন্তু আওয়ামী লীগ ছাড়া কেউ জানে না আন্দোলন কত প্রকার। বিএনপি যত কথাই বলুক না কেন যত হুমকিই দিক না কেন তারা কিন্তু নির্বাচনে আসবে। শেখ হাসিনার অধীনে নির্বাচন করতে বাধ্য হবে। নির্বাচনে না এলে বাটি চালান দিয়েও বিএনপিকে খোঁজে পাওয়া যাবে না, এছাড়া বি এন পি ফেয়ার নির্বাচনের কথা বলছে। আগামী নির্বাচন ফেয়ারই হবে। বিজয়ের মাসে হবে এ নির্বাচন। আর এ নির্বাচনে জয় ছাড়া আমাদের কোনো বিকল্প নেই।

আওয়ামী লীগের ভুল ত্রুটি থাকতে পারে বলে স্বীকার করে নেন দলের মন্ত্রী। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘শেখ হাসিনা মন্ত্রীকে বহিস্কার করেছেন, এমপিকে জেলে পাঠিয়েছেন, ভুল করা দলের নেতা-কর্মীদেরকে শাস্তি দিয়েছেন।

সিভিল সার্জন ডা. নিশিথ নন্দী মজুমদারের সভাপতিত্বে উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরি, ব্রাহ্মণবাড়িয়া-২-(সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহি, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম(বার), জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সারোয়ার মাহবুব ও শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডাঃ আবু সাঈদ।

সভায় বক্তাদের দাবির প্রেক্ষিতে নতুন এ হাসপাতালে একটি অ্যাম্বুলেন্স দেয়ার ঘোষণা দেন মন্ত্রী।

###

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরো খবর

ফেসবুকে আমরা..